রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

মৌলভীবাজারে আইসোলেশনে থাকা নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার : মৌলভীবাজারে করোনা উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ২৫০ শয্যা হাসপাতালের আইসোলেশনে থাকা (৬১) এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) সকালে আইসোলেশন কক্ষে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার (২৪ এপ্রিল) দিনগত রাত ১০টার দিকে শ্রীমঙ্গলের আশিদ্রোন ইউনিয়নের রামনগর মনিপুরিপাড়া থেকে শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে ভর্তি হন তিনি।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তাওহীদ আহমদ জানান, প্রশাসনের কর্মকর্তাদের উপস্থিতিতে তার অন্তুষ্টিক্রিয়া সম্পন্ন করা হবে। করোনা ভাইরাসে আক্রান্ত কিনা তা নিশ্চিত হওয়ার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। অধিক সতর্কতার জন্য নিহতের বাড়ি লকডাউন করা হতে পারে।

এদিকে মৌলভীবাজারে নতুন করে আরও দু’জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত দু’জনই পুরুষ। একজনের বাড়ি শ্রীমঙ্গলে ও অপরজনের রাজনগরে। এর আগে পুলিশ সদস্যসহ দু’জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত পাঁচজন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com